Wellcome to National Portal
মেনু নির্বাচন করুন
Main Comtent Skiped

শিরোনাম
আদমদীঘিতে ভাতা ভোগীদের নিকট হতে জোরপূর্বক ভাবে ছিনিয়ে নেয়া অর্থ ফেরত প্রদান
বিস্তারিত

বগুড়া আদমদীঘিতে প্রধানমন্ত্রী প্রদত্ত প্রতিবন্ধি, বিধবা ও বয়স্ক ভাতা ভোগীদের নিকট থেকে জোড়পূর্বক আদায় করা অর্থের মধ্যে সাড়ে ৩ হাজার টাকা ফেরত ও অবশিষ্টদের টাকা ফেরতের মুচলেকা দিয়ে অবশেষে রেহায় পেলেন এমপির প্রতিনিধি পরিচয়দানকারি জাতীয় পাটীর রাজেকুল ইসলাম। গতকাল বৃহস্পতিবার দুপুরে উপজেলা নির্বাহি কর্মকর্তা একেএম আব্দুল্লাহ বিন রশিদের দপ্তরে টাকা ফেরত দিয়ে লিখিত ভাবে মুচলেকা দেন রাজেকুল।

বুধবার নসরতপুর ইউনিয়ন পরিষদ ভবনে ওই ইউনিয়নের প্রতিবন্ধি, বিধবা ও বয়স্ক ২৩৬ জন সুবিধাভোগী ব্যক্তিদের মাঝে তাদের ভাতার বহি বিতরন করা হয়। সুবিধভোগী ব্যক্তিরা স্থানীয় সোনালী ব্যাংক শাখায় টাকা উত্তোলনের পর ব্যাংকের বাহিরে দন্ডায়মান এমপির প্রতিনিধি পরিচয়দানকারি রাজেকুল ইসলাম ও ছাত্রলীগ নেতা পরিচয়দানকারি বাপ্পি নামের দুই যুবক ভাতাভোগিদের পথরোধ করে বেশ কয়েক জনের নিকট থেকে ২ হাজার থেকে ৪ হাজার টাকা পর্যন্ত জোড়পূর্বক আদায় করে।

 

বিষয়টি জানার পর উপজেলা নির্বাহি অফিসার একেএম আব্দুল্লাহ বিন রশিদ ও সমাজসেবা অফিসার শরিফ উদ্দীন ঘটনাস্থলে পৌঁছে ভাতাভোগীদের জিজ্ঞাসাবাদে তারা অর্থ আদায়ের সত্যতা পান। এ ঘটনায় গতকাল বৃহস্পতিবার বিভিন্ন গনমাধ্যমে সংবাদ প্রকাশ হওয়ার পর এলাকায় তোলপাড়ের সৃষ্টি হয়।

দুপুরে রাজেকুল ইসলাম তার লোকসহ উপজেলা নির্বাহি কর্মকর্তার দপ্তরে আসেন এবং মমিনুল রহমান নামের প্রতিবন্ধীর নিকট থেকে নেয়া সাড়ে ৩ হাজার টাকা ফেরত দেন এবং অপর কেউ দাবী করলে তাদের টাকাও ফেরত দেয়ার অঙ্গীকার করে মুচলেকা দিয়ে রেহায় পান। উপজেলা নির্বাহি কর্মকর্তা একেএম আব্দুল্লাহ বির রশিদ জানান, সরকারের ভাবমুর্তি ক্ষুন্ন করলে কাউকে ছাড় দেয়া হবে না।

ছবি
ডাউনলোড
প্রকাশের তারিখ
23/08/2020
আর্কাইভ তারিখ
30/08/2020